Header Ads Widget

Bangladesh army job circular 2020,Join bangladesh army,bangladesh army job circular,বাংলাদেশ সেনা জব সার্কুলার 2020

Bangladesh army job circular 2020,Join bangladesh army,bangladesh army job circular,বাংলাদেশ সেনা জব সার্কুলার 2020

Bangladesh army job circular 2020,Join bangladesh army,bangladesh army job circular,বাংলাদেশ সেনা জব সার্কুলার 2020,


বাংলাদেশ সেনাবাহিনীর কাজের সার্কুলার সম্প্রতি জারি করা হয়েছে। এটি দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। আমরা জানি যে তারা তাদের সংস্থায় বিভিন্ন পদে কিছু লোক নিয়োগ দেবে। আমরা বাংলাদেশ সেনাবাহিনীর কাজের সার্কুলারের প্রতিটি বিবরণ যুক্ত করেছি।

Bangladesh army job circular 2020

আপনি আবেদনের তারিখ এবং সময় বিশদটি এখানে পাবেন। আপনার স্পষ্ট ধারণা জন্য, আমরা বিবরণ বেতনের পরিসর, কাজের অবস্থান এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য আবরণ করেছি। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি সংগ্রহ করি। চিত্র হিসাবে সম্পূর্ণ কাজের সার্কুলার যুক্ত করা হয়েছে। আপনি এটি ডাউনলোড করতে পারেন।

Join bangladesh armyবাংলাদেশ সেনা কাজের বিবরণ

 বাংলাদেশ সেনাবাহিনীর চাকরি সম্পর্কে আমরা এখানে আরও তথ্য দিয়েছি। তথ্যগুলি সহজেই পেতে আপনাকে নীচে তথ্য সজ্জিত করা হয়। আমরা পোস্ট দিয়ে যাওয়ার পরামর্শ দিই। আরও কাজ এই সাইটে উপলব্ধ। আপনি আমাদের বিভাগ বিভাগটি দেখতে পারেন। বিভাগ অনুসারে আপনি কাজ তালিকা পেতে পারেন। অবস্থান ইত্যাদি।

bangladesh army job circular

পোস্টের নাম
বাংলাদেশ সেনাবাহিনী তাদের সংস্থার জন্য লোক নিয়োগ দিচ্ছে। আবেদনের আগে আপনার জব পোস্টের নামটি যত্ন নেওয়া উচিত। এখানে আমরা কাজের পোস্টের নাম (গুলি) তালিকাভুক্ত করেছি।
। অফিসার
বারবার পোস্টটি পরীক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার আবেগ অনুযায়ী আপনার পোস্ট চয়ন করুন। যদি আপনার আগ্রহ না থাকে তবে এলোমেলো কাজের জন্য আবেদন করবেন না। এটি পুরো সময়ের কাজ।

শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা
আপনি কি পোস্ট সম্পর্কে সিদ্ধান্ত নিয়েছেন? যদি হ্যাঁ, আপনি যোগ্যতার দিকে এগিয়ে যেতে পারেন। নিম্নলিখিত যোগ্যতা পরীক্ষা করুন। আপনি যদি ভাবেন, আপনি যোগ্য, আপনি চাকরীর জন্য আবেদন করতে পারেন।
একটিতে জিপিএ-৫.০০ এবং অন্যটিতে জিপিএ-৪.৫০ সহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক প্রশংসাপত্র / সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। ইংরেজি মাধ্যম '0' স্তরের 6 টি বিষয়ের মধ্যে 3 / এ গ্রেড উত্তীর্ণ হয়েছে, 3 টি বিষয়ে চতুর্থ গ্রেড এবং এ স্তরে 2 টি বিষয়ে ন্যূনতম বি গ্রেড পাস করেছে।

বেতন পরিসীমা
বেতন পরিসীমা পোস্টের নাম এবং কোম্পানির নীতি যেমন অন্যান্য বিষয় দ্বারা নির্দিষ্ট করা হয়। এই কাজের ক্ষেত্রে এটি 25000 টাকা হবে।

প্রতিষ্ঠানের বিবরণ
নিয়োগকারী সংস্থার বিশদ বিবরণ এখানে। আমরা এটি চাকরির বিজ্ঞপ্তি এবং অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। নীচে টেবিল পরীক্ষা করুন।

সংস্থার নাম বাংলাদেশ সেনা
প্রতিষ্ঠানের ঠিকানা কাকা
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ 06-11-2020
আবেদনের শেষ তারিখ 09-01-2021

bangladesh army circular


চাকরির বিস্তারিত
এখানে আমরা বাংলাদেশ সেনাবাহিনীর কাজের তথ্যগুলি আচ্ছাদন করেছি আমরা এখানে কাজের প্রতিটি বিবরণ যেমন বেতন, অবস্থান, শূন্যপদ ইত্যাদি যুক্ত করেছি

বাংলাদেশে চাকরীর শিরোনাম অফিসার আর্মি চাকরির ধরন ফুল টাইম চাকরি বিভাগের সরকারী সংখ্যা শূন্যপদ নির্দিষ্ট নেই বেতনের সীমা 25000 চাকরীর অবস্থান বিডি বয়স সীমা 17-21 বছর পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন ফিজ 1000

army circular

বাংলাদেশ সেনা কর্মকর্তা নিয়োগের কর্মকর্তা মো। কাজের সার্কুলার 06-11-2020 এ প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিটি 09-01-2021 অবধি বৈধ। এটি পুরো সময়ের সরকারী কাজ। পুরুষ এবং মহিলা উভয়ই চাকরীর জন্য আবেদন করতে পারবেন।

বাংলাদেশ সেনাবাহিনীর কাজের জন্য কীভাবে আবেদন করবেন?
নীচে আমরা আবেদন প্রক্রিয়াটি কভার করেছি। সার্কুলারে প্রতিটি বিষয় পরিষ্কারভাবে উল্লেখ করা হয়েছে। নীচের বিভাগে অ্যাপ্লিকেশন প্রক্রিয়াটির হাইলাইটগুলি উপলব্ধ।
■ আবেদনকারীদের ওয়েবসাইটটি প্রবেশ করতে হবে এবং page 86 তম বিএমএ দীর্ঘ মেয়াদী কোর্সে আবেদনের জন্য হোম পেজের উপরের ডানদিকে কোণে প্রয়োগ করুন এখন ক্লিক করুন। আবেদন প্রক্রিয়া চলাকালীন ওয়েবসাইটে বর্ণিত পদ্ধতি অনুসরণ করে আবেদন ফি প্রদান করা যেতে পারে এবং প্রাথমিক সাক্ষাত্কারের কল-আপ চিঠিটি সঙ্গে সঙ্গে পাওয়া যায়। 

joinbangladesharmy


বাংলাদেশ সেনা অফিসার জব সার্কুলার ইমেজ ডাউনলোড এখানে বাংলাদেশ সেনাবাহিনীর কাজের সার্কুলার এখানে আমরা জব সার্কুলারের এইচডি সংস্করণ চিত্র যুক্ত করেছি।
image

এটিই বাংলাদেশ সেনাবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি আপনি সন্তুষ্ট, আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিতে ভুলবেন না। আপনার যদি কোনও সুপারিশ থাকে তবে আমাদের  ওয়েবসাইট https://jobtitle24.blogspot.com/ তে মন্তব্যগুলির মাধ্যমে জানান।


Post a Comment

0 Comments