Header Ads Widget

Bashundhara Group Job Circular 2020,bashundhara oil and gas job circular 2020,

Bashundhara Group Job Circular 2020,bashundhara oil and gas job circular 2020,bashundhara food and beverage job circular 2020

Bashundhara Group Job Circular 2020,bashundhara oil and gas job circular 2020,

কর্তৃপক্ষ কর্তৃক বসুন্ধরা গ্রুপ সম্প্রতি দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। আমরা জানি যে তারা তাদের সংস্থায় বিভিন্ন পদে কিছু লোক নিয়োগ দেবে। এই পোস্টে, আপনি বসুন্ধরা গ্রুপের কাজের বিজ্ঞপ্তি সম্পর্কে বিশদটি পাবেন।
আমরা চাকরির প্রকাশিত তারিখ, আবেদনের শেষ তারিখ ইত্যাদি বিজ্ঞপ্তিটি কভার করেছি আমরা আপনার সহায়তার জন্য বেতন, অবস্থান এবং অন্যান্য জিনিসগুলিও আচ্ছাদন করেছি। কাজের বিজ্ঞপ্তি সংগ্রহ করতে আমরা বিভিন্ন উত্স ব্যবহার করেছি। আপনি এটি ডাউনলোড করে সমস্ত তথ্য পেতে সক্ষম হবেন।

বসুন্ধরা গ্রুপ কাজের বিবরণ
এখানে বসুন্ধরা গ্রুপের কাজের বিবরণ রয়েছে। নীচের তথ্য থেকে আপনি কাজের প্রতিটি বিবরণ পাবেন। আসুন পোস্ট দিয়ে যাই। আমরা আমাদের বিভাগ বিভাগে আরও কাজ সংগঠিত করেছি। বিভাগ অনুসারে আপনি কাজ তালিকা পেতে পারেন। অবস্থান ইত্যাদি। সুতরাং, আপনি যথেষ্ট সন্তুষ্ট না হওয়া পর্যন্ত ব্রাউজিং চালিয়ে যান।

Post Name পোস্টের নাম
বসুন্ধরা গ্রুপ তাদের সংস্থার জন্য লোক নিয়োগ করছে। আপনি কোন পোস্টে আবেদন করছেন তা জানা গুরুত্বপূর্ণ। নীচে আমরা এই কাজের পোস্টের নাম (গুলি) তালিকাভুক্ত করেছি।
■ পরিদর্শক কাম ল্যাব সহকারী
■ বিতরণ সহায়ক
■ স্ট্যাকার মেশিন অপারেটর
■ গাম / রেজার মেশিন অপারেটর
■ প্রিন্টার মেশিন অপারেটর
■ মিল রেল স্ট্যান্ড এবং একক চাপ মেশিন অপারেটর
■ গ্লিটার স্কোরার এবং কাটা বন্ধ মেশিন অপারেটর
■ লেবেল মেশিন অপারেটর
■ ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিন অপারেশন
■ মিল অপারেটর
■ কর্মকর্তা
■ এক্সপ্লোরার বিভাগ
■ ফিল্টার বিভাগ অপারেটর
■ ব্লো মোল্ডিং মেশিন অপারেটর
■ ক্যাপ সিল মেশিন অপারেটর
■ ফিলিং মেশিন অপারেটর
■ উত্পাদন সহায়ক

বিজ্ঞতার সাথে কোনও পোস্টের নামটি বেছে নেওয়া গুরুত্বপূর্ণ। পেশাটি আপনার আবেগ অনুযায়ী বেছে নেওয়া উচিত। নিজেকে জিজ্ঞাসা করুন, আপনার আবেগটি কী? এটি পুরো সময়ের কাজ।

শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা
আপনি কি পোস্ট সম্পর্কে সিদ্ধান্ত নিয়েছেন? যদি হ্যাঁ, আপনি যোগ্যতার দিকে এগিয়ে যেতে পারেন। নীচের যোগ্যতার প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করুন। আপনার যদি এই যোগ্যতা থাকে তবে আপনি আবেদন করতে পারবেন।
■ সমস্ত পোস্টের জন্য ন্যূনতম এসএসসি পাস এবং কমপক্ষে 3 বছরের অভিজ্ঞতা।

বেতন পরিসীমা
বেতনের জন্য, প্রতিটি অফিস কিছু নীতি বজায় রাখে। এই পোস্টের জন্য বেতন পরিসরটি আলোচনা সাপেক্ষে বিডিটি।

বসুন্ধরা গ্রুপ অপারেটর কাজের বিবরণ
আপনার সাহায্যের জন্য, আমরা কিছু মানদণ্ডে কাজের বিজ্ঞপ্তি বিভক্ত করেছি। প্রথম বিভাগে, আপনি সংস্থার বিবরণ পাবেন। এর পরে, আপনি কাজের বিবরণ পাবেন।

প্রতিষ্ঠানের বিবরণ
নিয়োগকারী সংস্থার বিশদ বিবরণ এখানে। আমরা এটি চাকরির বিজ্ঞপ্তি এবং অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। নীচের সারণীতে সংস্থার বিবরণ দেখানো হয়েছে।

সংস্থার নাম বসুন্ধরা গ্রুপ
সংস্থার ঠিকানা বসুন্ধরা শিল্প সদর দফতর - ২ প্লট # 56 / এ, ব্লক # সি, উম্মে কুলসুম রোড, বসুন্ধরা আবাসিক এলাকা, Dhakaাকা -1229
বিজ্ঞপ্তি প্রকাশিত তারিখ 21-12-2020
আবেদনের শেষ তারিখ 27-12-2020

চাকরির বিস্তারিত
বসুন্ধরা গ্রুপে কাজের শিরোনাম অপারেটর
কাজের টাইপ ফুলটাইম
চাকরি বিভাগ প্রাইভেট
শূন্যপদের সংখ্যা 82
বেতন সীমা আলোচনা সাপেক্ষে
চাকরির অবস্থান Dhakaাকা
চাকরীর বয়সসীমা 18-50 বছর
উভয় পুরুষ এবং মহিলা জেন্ডার
আবেদন ফি বিনামূল্যে

অপারেটর নিয়োগ দিতে যাচ্ছে বসুন্ধরা গ্রুপিস। কাজের সার্কুলার 21-12-2020 এ ঘোষণা করা হয়েছে। বিজ্ঞপ্তি 27-12-2020 অবধি বৈধ এটি ফুলটাইম প্রাইভেট কাজ। পুরুষ এবং মহিলা উভয়ই চাকরীর জন্য আবেদন করতে পারবেন।

বসুন্ধরা গ্রুপের চাকরীর জন্য কীভাবে আবেদন করবেন?

নীচে আমরা আবেদন প্রক্রিয়াটি কভার করেছি। সবচেয়ে পরিষ্কার ধারণাটি বিজ্ঞপ্তিতে পাওয়া যায়। আমরা এখানে মূল পয়েন্টগুলি উল্লেখ করেছি।

আগ্রহী প্রার্থীদের জন্য অনুরোধের জন্য পাসপোর্ট সাইজের ছবি 2 কপি, পুনরায় জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সাথে সর্বশেষ আবেদনটি আবেদন ফরমের সাথে (খামে উল্লিখিত উপকরণ সহ) ২৮ নম্বরের মাধ্যমে নিম্নলিখিত ঠিকানায় প্রেরণ করতে হবে: 30-12-2020 বিকেল সাড়ে পাঁচটায়।

আপনি বসুন্ধরা গ্রুপের কাজের বিজ্ঞপ্তির শেষ অংশে রয়েছেন you আপনি যদি সন্তুষ্ট হন তবে এটি আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিতে ভুলবেন না। আপনার পরামর্শ আমাদের সাথে শেয়ার করুন। আপনি মন্তব্য মাধ্যমে আপনার মতামত প্রেরণ করতে পারেন।


Post a Comment

0 Comments