Header Ads Widget

Bangladesh bank job circular, Bangladesh bank job circular 2020,বংলাদেশ ব্যাংক হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট-১ জব পোর্টাল সার্কুলার প্রকাশিত হয়েছে

Bangladesh bank job circular, Bangladesh bank job circular 2020, বংলাদেশ ব্যাংক হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট-১ জব পোর্টাল সার্কুলার প্রকাশিত হয়েছে

Bangladesh bank job circular, Bangladesh bank job circular 2020,বংলাদেশ ব্যাংক হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট-১ জব পোর্টাল সার্কুলার প্রকাশিত হয়েছে।


Bangladesh bank job circular, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদে জব সার্কুলার নিয়োগ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ ব্যাংক হলো বাংলাদেশের কেন্দ্রবিন্দু অবস্থিত ঢাকা রাজধানীতে। এটি প্রতিষ্ঠা করা হয়েছিল 16 ডিসেম্বর 1971 সালে এবং চলমান গভর্নর ছিলেন ফজলে কবির।বাংলাদেশের প্রথম সরকারি ব্যাংক হল বাংলাদেশ ব্যাংক এবং একটি সক্রিয় বিশ্বব্যাপী গ্রিনব্যাংকিং পলিসি সিস্টেম।

 

Bangladesh bank job circular

এছাড়াও জনগণের জন্য একটি নিবেদিত হটলাইন যোগাযোগ ব্যবস্থা চালু করে রেখেছে যা ব্যাংকিং সম্পর্কিত যেকোন সমস্যার সম্পর্কে অভিযোগ করতে সহায়তা করে থাকে। বাংলাদেশ ব্যাংকের কারেন্সি সিস্টেম 2 বিলিয়ন মার্কিন ডলারের।

 

Bangladesh bank job circular 2020

সম্প্রতি বাংলাদেশ ব্যাংক তার বিভিন্ন পদে কিছু সংখ্যক মানুষের জন্য নতুন জব সার্কুলার প্রকাশ করেছেন। এখানে আপনি সম্পূর্ণ তথ্য পেতে পারেন আমরা বাংলাদেশ ব্যাংক জব এর সমস্ত প্রক্রিয়া এবং প্রয়োগের প্রক্রিয়াটি উদ্দেশ্যটি উল্লেখ করিছি।


আপনি jobtitle24.blogspot.com ওয়েবসাইট থেকে মূল কাজে বিজ্ঞপ্তিতে পেয়ে যাবেন

bangladesh bank circular

■কাজের সংক্ষিপ্তসার    

পদের নাম : বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক

শূন্য পদের সংখ্যা : চাকরির বিজ্ঞপ্তি চিত্র দেখুন

শিক্ষাগত প্রয়োজনীয়তা : কাজের বিজ্ঞপ্তি চিত্র দেখুন 

চাকরীর বয়স সীমা : 18 থেকে 28 বছর।

অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: বিজ্ঞপ্তির নীচে দেখুন

কাজের ধরণ : সরকারী চাকরী (বাংলাদেশ সেনা)

চাকরির অবস্থান : বাংলাদেশের যেকোনও জায়গায়।

লিঙ্গ : উভয়ই (পুরুষ এবং মহিলা)

পোস্টের অবস্থান: কাজের বিজ্ঞপ্তি চিত্র দেখুন

কাজের আপডেটের তারিখ : 06 নভেম্বর 2020

আবেদন শুরু করার তারিখ : 13 নভেম্বর 2020

আবেদন কীভাবে করবেন : নীচের চিত্রের জব সার্কুলার অনুসরন করুন


Post a Comment

0 Comments